আজ- ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:৪২

ধনবাড়ীতে স্কুল শিক্ষককে খুনের পর গুমের অভিযোগ

 

ধনবাড়ী সংবাদদাতা:

টাঙ্গাইলের ধনবাড়ীতে মো. সুলতানুজ্জামান হেলাল(৫০) নামে এক বেসরকারি স্কুল শিক্ষক তার অফিসকক্ষে দুর্বৃত্তদের হাতে খুন ও পরে গুম হয়েছেন বলে অভিযোগ করেছে পরিবার। শনিবার(১ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত ওই শিক্ষকের কোনো খোঁজ পায়নি পুলিশ।

ধনবাড়ী উপজেলার বানিয়াজান ইউনিয়নের বাইজান গ্রামের মৃত হাসান আলী মন্ডলের ছেলে হেলাল ধনবাড়ী পৌর শহরের নলহরা (নল্যা) বাজারের আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক ছিলেন। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করে গুম করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার।

নিহতের বড় ভাই আবু বকর সিদ্দিক ও তার ভাতিজারা জানান, বৃহস্পতিবার(৩০ জানুয়ারি) রাতে সুনতানুজ্জামান হেলাল ধনবাড়ী থেকে ফিরে নল্যা বাজারের বিষ্ণুর সেলুনের সামনে মোটরবাইক রেখে যাওয়ার দীর্ঘ সময় পরও ফিরে না আসায় মোবাইলে তাকে খোঁজা হয়। রাত গড়িয়ে গভীর হতে থাকলে বিষয়টি পরিবারের সদস্যদের জানানো হয়।

পরিবারসহ স্থানীয়রা তাকে খুঁজতে শুরু করলে এক পর্যায়ে তার স্কুলের অফিসকক্ষের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ ও মোবাইল ফোনটি পাওয়া যায়। এ থেকে তাকে খুন করে গুম করা হয়েছে বলে ধারণা করছেন এলাকাবাসী ও পরিবার।

ধনবাড়ী থানার ওসি-তদন্ত আশরাফুল ইসলাম ও এসআই মাজাহার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাকে হত্যা করে গুম করার বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে তার পরিবারের দাবি তাকে খুন করে গুম করা হয়েছে। এ নিয়ে ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno