আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১০

ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে ধনবাড়ী উপজেলার ছাত্তারকান্দি নামক স্থানে বুধবার(৫ জুলাই) সকালে বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দুই জন নিহত ও চার যাত্রী আহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন- সিএনজি চালিত অটোরিকশা চালক জামালপুর জেলার সরিসাবাড়ী উপজেলার দোয়াইল গ্রামের মজিবর মিয়ার ছেলে ওয়াজেদ মিয়া (৪২) ও যাত্রী একই উপজেলার পরগ্রাম এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে হালিম (৩২)।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সিএনজি চালিত অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে মধুপুরের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ছাত্তারকান্দি নামকস্থানে পৌঁছলে ঢাকাগামী জামালপুর ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে চাপা দেয়। এ সময় অটোরিকশাটি বাসের ধাক্কায় পাশের খাদে পড়ে যায়।

এতে অটোরিকশা চালকসহ ৬ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


ধনবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) ইদ্রিস আলী জানান, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno