আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৩৫

ধলেশ্বরী নদীতে বালু উত্তোলনের দায়ে তিনটি ট্রাক ও ভেকু জব্দ ॥ ১২ জনের দণ্ড

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নিউ ধলেশ্বরী নদীর কালিহাতী উপজেলার অংশে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলন ও সরবরাহ করায় তিনটি ট্রাক ও একটি ভেকু জব্দ করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

এ সময় অবৈধভাবে বালু উত্তোলন ও সরবরাহ করার দায়ে একজনকে এক লাখ টাকা জরিমানা ও ১১ জনকে তিন দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান জানান, গোপনে সংবাদ পেয়ে সোমবার(১২ এপ্রিল) দিনগত রাত দেড় টার দিকে র‌্যাবের একটি ভ্রাম্যমান আদালত ধলেশ^রী নদীতে অভিযান চালায়।

অভিযানে নিউ ধলেশ^রী নদীর কালিহাতী উপজেলার বিনোদনুহুরিয়া অংশ থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও সরবরাহ করাকালে স্থানীয় ১২ ব্যক্তিকে গ্রেপ্তার এবং তিনটি ট্রাক ও একটি ভেকু জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- স্থানীয় মো. কবির হোসেন(৪৮), মো. শুভ(২০), মো. উজ্জল মিয়া(২৭), মো. সাগর মিয়া(২১), কামরুল(২৪), নুর হোসেন(৩৮), রাসেল(২৬), মো. শরিফ হোসেন(২৫), আবু সাঈদ(২৬), মো. খাদেমুল ইসলাম(২৮), মো. আফসার আলী(২৮) ও আ. হান্নান(২২)।

পরে কালিহাতী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুল ইসলামের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত মো. কবির হোসেনকে এক লাখ টাকা জরিমানা করেন এবং অন্যদের তিন দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেল-হাজতে পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno