আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৩৩

নবম ওয়েজ বোর্ডের কাজ ৮০ ভাগ শেষ হয়েছে :: সড়ক ও সেতুমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:


আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দীর্ঘদিনের টানাবর্ষণের কারণে সড়ক-মহাসড়কের বিভিন্ন স্থানে খানা খন্দের সৃষ্টি হওয়ায় যান চলাচল বিঘিœত হচ্ছে। ঈদুল আযহাকে সামনে রেখে আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে দেশের সকল সড়ক-মহাসড়ক মেরামতের জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। অন্যথায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। যাতে করে ঈদের আগে ও পড়ে ঘরমুখো মানুষ নির্বিঘেœ ঘরে ফিরতে পারে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরো বলেন, সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ডের ব্যাপারে প্রধানমন্ত্রীর ভূমিকা ইতিবাচক। ইতোমধ্যেই নবম ওয়েজ বোর্ড বাস্তবায়নের কাজ ৮০ভাগ শেষ হয়েছে। এটা বাস্তবায়ন এখন সময়ের ব্যাপার মাত্র। বুধবার(৯ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কের চলমান চারলেনের কাজ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নবম ওয়েজ বোর্ডের ব্যাপারে তথ্যমন্ত্রীকে ইতিবাচক নিদের্শনাও দিয়েছেন। সাংবাদিক সংগঠনগুলোও এ ব্যাপারে ঐক্যবদ্ধ আছে। এ বিষয়ে শুধু মালিকপক্ষকে পাওয়া যাচ্ছে না। মালিকপক্ষ এগিয়ে এলেই আলাপ আলোচনার মাধ্যমে নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা হবে। অর্থমন্ত্রীর বক্তব্যে ওয়েজবোর্ড বাস্তবায়নের পথ বন্ধ হয়নি বলেও মন্তব্য করেন মন্ত্রী।
মন্ত্রী আরও বলেন, জয়দেবপুর থেকে এলেঙ্গা পর্যন্ত চারলেনের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। আশা করা হচ্ছে, নিদিষ্ট সময়েই কাজ শেষ হবে।
এ সময় মন্ত্রী বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় চারলেনের কাজ পায়ে হেটে পরিদর্শন করেন।
পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নূরে আলম, বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্প পরিচালক জিকরুল হাসান, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ সহ সংশ্লিষ্ট বিভাগের বিভিন্ন কর্মকর্তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno