আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:১৫

নাগবাড়ী ইউপি চেয়ারম্যান কর্তৃক গৃহবধূ ধর্ষণের আলামত নেই

 

দৃষ্টি নিউজ:

ইউপি চেয়ারম্যান মিল্টন সিদ্দিকী

ইউপি চেয়ারম্যান মিল্টন সিদ্দিকী

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুর রহমান মিল্টন সিদ্দিকী কর্তৃক বিরোধ মিমাংসা করে দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণের ঘটনা নতুন মোড় নিয়েছে। ওই ঘটনায় গঠিত টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চার সমস্যের মেডিকেল বোর্ড প্রয়োজনীয় পরীক্ষা-নীরিক্ষা করে ধর্ষণের কোন আলামত পায়নি। গত ১৪ মার্চ ওই নারী ধর্ষিত হওয়ার বিষয়ে গঠিত মেডিকেল বোর্ড এ রিপোর্ট(রেজি নং-৩৯৩ তাং-১৪/০৩/২০১৭ইং) দিয়েছেন। রিপোর্টটি দীর্ঘ দিন গোপণ রাখা হলেও শুক্রবার(৭ এপ্রিল) তা প্রকাশ পায়।
জানা যায়, ওই গৃহবধূর শারীরিক পরীক্ষায় চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। কমিটিতে ছিলেন, হাসপাতালের গাইনি বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. জাকিয়া রশীদ শাফী, জুনিয়র কনসালটেন্ট(গাইনি) ডা. রুখসানা ইয়াছমিন, জুনিয়র কনসালটেন্ট ও রেডিওলজিস্ট ডা. বিপ্লব কুমার পোদ্দার, মেডিকেল অফিসার ডা. স্বর্ণা ইসলাম। এদিকে, ওই মেডিকেল রিপোর্টে বাদীপক্ষ সন্তুষ্ট না হওয়ায় পুলিশ অধিকতর পর্যালোচনার জন্য ডিএনএ টেস্ট করাতে জব্দকৃত আলামত ঢাকায় পাঠিয়েছে।
প্রকাশ, গত ১৪ মার্চ(মঙ্গলবার) বিকালে ওই গৃহবধূকে অসুস্থবস্থায় টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগে বলা হয়, প্রতিবেশির সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধ নিষ্পত্তিকল্পে পক্ষে রায় দেওয়ার কথা বলে চেয়ারম্যান তার সখ্যতার লোক রতনগঞ্জের লাভলু সওদাগরের ছেলে মনিরকে দিয়ে নাগবাড়ী ইউনিয়ন পরিষদে তাকে ডেকে পাঠায়। মনির ওই গৃহবধূকে তার মা ও শশুর ইউনিয়ন পরিষদে আছে জানিয়ে তার নানার বাড়ি থেকে নিয়ে নাগবাড়ী ইউনিয়ন পরিষদের দিকে যাত্রা করে। পথিমধ্যে মনির জানায় ইউনিয়ন পরিষদে মিমাংসা না হয়ে উপজেলার কালিহাতীতে মিমাংসা হবে। কালিহাতীর উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে তাকে এলেঙ্গা রিসোর্টে নিয়ে আসার পর ধর্ষণ করে। এতে মেয়েটি অসুস্থ্য হয়ে পড়লে চেয়ারম্যান মিল্টন সিদ্দিকী তাকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে নামিয়ে দিয়ে চলে যায়।
এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান মিল্টন সিদ্দিকী ও মনির সওদাগরের নামে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) তদন্ত করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno