আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১২:১০

নাগরপুরে আরো এক যুবকের করোনা শনাক্ত ॥ ১০ বাড়ি লকডাউন

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে শাহীনুর রহমান (২৮) নামে আরো এক যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের সুদামপাড়া গ্রামের আরফান আলীর ছেলে।

তিনি ঢাকায় এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকুরি করেন। এ ঘটনায় মঙ্গলবার(২১ এপ্রিল) সকালে আক্রান্তের বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। এনিয়ে নাগরপুর উপজেলায় চার জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হল।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করে বলেন, এরআগে করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলার নন্দপাড়া গ্রামের সেলিম রেজার সাথে ঢাকা থেকে গত ১০ এপ্রিল তিনি গ্রামের বাড়িতে আসেন। গত ১৭ এপ্রিল তার সহকর্মী সেলিম রেজার দেহে করোনার ভাইরাস শনাক্ত হলে তিনি নিজে হোম কোয়ারেন্টাইনে চলে যান।

রোববার(১৯ এপ্রিল) শাহীনুর রহমানের নমুনা সংগ্রহ করে সোমবার(২০ এপ্রিল) ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার সকালে নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা ভাইরাস পজেটিভ আসে। পরে ওই বাড়িসহ ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

তিনি আরো বলেন, আক্রান্ত যুবক ঢাকার এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকুরি করেন। এর আগে উপজেলার নন্দপাড়া গ্রামের যিনি আক্রান্ত হয়েছেন তার সাথেই তিনি একত্রে কাজ করতেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno