আজ- ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:৩৩

নাগরপুরে কলেজ শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে সভা

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুর সরকারি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপিসহ কয়েকজনের হাতে লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে সভা করেছে নাগরপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদ। শনিবার (২১ মার্চ) সকালে কলেজ শিক্ষক মিলনায়তনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

নাগরপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. মুক্তা মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তারা কলেজের রসায়ন বিভাগের প্রভাষক শামীমা ইয়াসমীনকে লাঞ্ছিত করার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে গোলাম রব্বানী, রওশন আলম, হাফসা বেগম মুন্নী, মো. শরীফ মিয়া, কুশল ভৌমিক সহ বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

সভায় কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. মুক্তা মিয়া বলেন, দেশে করোনা ভাইরাসের প্রকোপ থাকায় খুব সীমিত আকারে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, দোষীদের শাস্তির দাবিতে আগামি ২৩ মার্চ কর্মবিরতি, ২৪ মার্চ স্থানীয় সাংসদ- জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান, শিক্ষাবোর্ড ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে বখাটেদের সনদ বাতিলের জন্য আবেদন, শিক্ষা মন্ত্রণালয়কে ঘটনার সার্বিক বিষয় অবহিতকরণ, স্থানীয় ও কেন্দ্রীয় সরকার দলীয় নেতৃবৃন্দকে অবহিতকরণ সহ নানাবিধ কর্মসূচি গ্রহন করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ রাতে নাগরপুর সরকারি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক শামীমা ইয়াসমীন সদর বাজারে চশমা মেরামত করতে গেলে ভিপি মামুন, আওয়ামী লীগ নেতা বিপ্লব ও অ্যাম্বুলেন্স চালক বাবু তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে বলে থানায় মামলা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno