আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৪:২৯

নাগরপুরে খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীনদের পাশে উপজেলা প্রশাসন

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের কারণে কুলি, দিনমজুর, চা দোকনী, সিএনজি ও অটো শ্রমিক সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়া এসব মানুষের মধ্যে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর অনুদান এবং ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সহযোগিতায় নতুন করে ৬ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখতে মাঠে নেমেছে নাগরপুর উপজেলা প্রশাসন।

মঙ্গলবার(৭ এপ্রিল) সকালে উপজেলার সদর ইউনিয়নের পানানে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমরা এর আগে উপজেলার এক হাজার ৮০০কর্মহীন দিনমজুর, চা-দোকানী, ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী, সিএনজি শ্রমিক,

অটো শ্রমিকদের কয়েকশ’ পরিবারের লোকজনের প্রত্যেককে ১০ কেজি চাল, এক কেজি ডাল, তিন কেজি আলু, এক লিটার তেল, এক পিস সাবান বিতরণ করেছি। নতুন করে এখন পর্যায়ক্রমে ১২টি ইউনিয়নের আরো ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিকী, সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno