আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:২৫

নাগরপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রবিন মিয়া(১৮) নামে এক যুবক নিহত ও ১০জন আহত হয়েছে। নিহত রবিন মিয়া নাগরপুর উপজেলার বাদে ভূগোলহাট গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি রোববার(১৮ মার্চ) সকালে ঢাকার মোহাম্মদপুর কেয়ার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।
এলাকাবাসী জানায়, উপজেলার নবদিয়া গ্রামের আমোদ আলীর ছেলে হাসান মোল্লার সাথে শুক্রবার(১৬ মার্চ) সকালে পাশের বাদে ভূগোলহাট গ্রামের মানিক শেখের ছেলে মাসুদ রানার বিদ্যুৎ সংযোগ বিষয় নিয়ে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে হাসান শেখ তার আত্মীয়দের নিয়ে মাসুদ রানার ওপর অতর্কিত হামলা করেন। এ সময় মাসুদ রানা দৌঁড়ে আত্মরক্ষা করেন। খবর পেয়ে মাসুদ রানার আত্মীয়রা ঘটনাস্থলে উপস্থিত হয়। এতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ঘটনায় রবিন মিয়াসহ উভয় পক্ষের ১১ জন আহত হয়। এ ঘটনায় আহতরা হচ্ছেন, আসলাম(২৫), বাবু(১৯), তোতা মিয়া(৩০), হাসান শেখ(৩৫), আতোয়ার মিয়া(৩৮), সামাদ মোল্লা(৪৫), সমেজ মোল্লা(৩৮), লিটন(৩০), ছোরমান (৩৫) ও আওলাদ(৩০)। আহতদের মধ্যে ৬ জনকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাকি পাঁচ জনকে মনিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রবিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে শনিবার(১৭ মার্চ) সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মোহাম্মদপুরের কেয়ার মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে মারামারি করার ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।
নাগরপুর থানার আফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন জানান, বিদ্যুৎ সংযোগ বিষয় নিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় রবিন নামে এক যুবক রোববার সকালে ঢাকার মোহাম্মদপুর কেয়ার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ নিয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামালা দায়ের করার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno