আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:৩৬

নাগরপুরে নানা আয়োজনে এমপি টিটুর জন্মদিন উদযাপিত

 

নাগরপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের নাগরপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (১১ ডিসেম্বর) টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর জন্মদিন উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানের মধ্যে ছিল কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল। নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন ওই জন্মদিন উদযাপন করে।

কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রয়াত হাজী মকবুল হোসেন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী মোনা হোসেনের প্রথম সন্তান আহসানুল ইসলাম টিটু ১৯৬৯ সালের এই দিনে টাঙ্গাইলের নাগরপুরে তার নানা বাড়িতে জন্মগ্রহন করেন।

তাঁর জন্মদিনে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এমপি’র উপজেলাস্থ নিজস্ব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করে।

এতে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, জাহিদুল ইসলাম জাহিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.

হুমায়ুন কবীর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুন, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে, গয়হাটা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো. রাসেল খানের উদ্যোগে গয়হাটায় কেক কাটা, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে গয়হাটা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ স¤্রাট সহ বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno