আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৮:০৮

নাগরপুরে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুরে নিখোঁজ হওয়ার ১১ দিন পর কলেজ ছাত্র আরিফ মিয়ার মরদেহ শুক্রবার (১৯ আগস্ট) বিকালে উদ্ধার করেছে পুলিশ। পাশের মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার তিল্লী ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


আরিফ মিয়া টাঙ্গাইল কাগমারীস্থ সরকারি এমএম আলী কলেজের বিএ (অনার্স) প্রথম বর্ষের ছাত্র ও নাগরপুর সদর ইউনিয়নের নঙ্গিনাবাড়ী গ্রামের সৌদি প্রবাসী মো. হোসেন মিয়ার ছেলে। গত ৮ আগস্ট দুপুরে আরিফ মিয়া মোটরসাইকেল নিয়ে চাচাত ভাই জাহাঙ্গীরের সঙ্গে বাড়ি থেকে টাঙ্গাইলের উদ্দেশে বের হয়ে যান।

ওই দিন বিকালে জাহাঙ্গীর একা বাড়ি ফিরে আসেন। আরিফ নিখোঁজ হওয়ার দুইদিন পর (১০ আগস্ট) নিহতের চাচা মো. হাসান মিয়া নাগরপুর থানায় থানায় একটি সাধারণ ডায়েরি(জিডি) করেন।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, গত ৮ আগস্ট দুপুর সাড়ে ১২টার দিকে আরিফ নিজের মোটরসাইকেল নিয়ে চাচাত ভাই জাহাঙ্গীরের সঙ্গে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেন নি। ওই দিন বিকালে তার চাচাত ভাই জাহাঙ্গীর একা বাড়ি ফিরে আসেন।


তিনি আরও জানান, এ সময় বাড়ির লোকজন জাহাঙ্গীরের কাছে আরিফের কথা জানতে চাইলে বিভিন্ন টালবাহানা করেন এবং একেক সময় একেক তথ্য দিয়ে পরিবারকে বিভ্রান্ত করার চেষ্টা করেন।

এরই মধ্যে দুই দিন পেরিয়ে গেলেও আরিফের কোনো সন্ধান না পেয়ে ১০ আগস্ট নাগরপুর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। ১৯ আগস্ট বিকালে মানিকগঞ্জ থানা পুলিশ সাটুরিয়া উপজেলার তিল্লী ব্রিজের নিচ থেকে আরিফের মরদেহ উদ্ধার করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno