আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:৪৩

নাগরপুরে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে নিহত ১ আহত ৪

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নে শুক্রবার(২৬ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত এবং গুলিবিদ্ধসহ চার ব্যক্তি আহত হয়েছেন।

নিহত তোতা শেখ(৪০) পাইকাইল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহত অন্য দুজনকে স্থানীয় পর্যায়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।


গুলিবিদ্ধ রফিক শেখ জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে তিনি কাজ করছেন। নির্বাচনী প্রচারণা চালানোকালে দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন তাদের প্রায়ই বাঁধা দিচ্ছিল।

প্রচারণায় বাঁধা দেওয়াকে কেন্দ্র করে শুক্রবার বিকালে তাদের মাঝে বাকবিতন্ডা হয়। ওই বাকবিতন্ডার জের ধরে শুক্রবার সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। অতর্কিত হামলায় তার(রফিক শেখের) পায়ে গুলি লাগে ও তার সাথে থাকা বাচ্চু মন্ডল, সুমন, কবীর ও তোতা শেখ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নিয়ে গেলে তোতা শেখের মৃত্যু হয়।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থলে থেকে ফিরে তিনি বিস্তারিত জানাতে পারবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno