আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৭:০০

নাগরপুরে প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

 

দৃষ্টি নিউজ:

20160324014440টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চরাঞ্চলে ভারড়া ইউনিয়নের আগদিঘুলিয়া পূর্বপাড়া গ্রামে মোছা. জাকিয়া বেগম (৫০) নামে এক প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার(৩ জুন) রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা সিঁধ কেটে ঘরে ঢুকে তাকে হত্যা করে। নিহত জাকিয়া ওই গ্রামের সৌদি প্রবাসী মো. সোনা মিয়ার স্ত্রী।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে তারাবির নামাজ শেষে প্রবাসীর স্ত্রী জাকিয়া বেগম তার ছোট ছেলে মো. আব্দুল্লাহ আল মামুন (১২) ও বড় ছেলের স্ত্রী স্বপ্নাকে (২০) নিয়ে একই ঘরে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১১টার দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা জাকিয়ার বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় জাকিয়া বেগম চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। চিৎকার শুনে ছোট ছেলে আব্দুল্লাহ আল মামুন ও বড় ছেলের স্ত্রী মোসা. স্বপ্না বেগম ঘুম থেকে উঠে অচেতন অবস্থায় রক্তাক্ত জাকিয়াকে দেখতে পায়। পরে প্রতিবেশিদের সহায়তায় চিকিৎসার জন্য নেয়ার পথে জাকিয়ার মৃত্যু হয়।
স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুস সাত্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই জাকিয়ার মৃত্যু হয়েছে। রোববার(৪ জুন) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি।
টাঙ্গাইলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মুহাম্মাদ শাহাদাৎ হোসেন ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম জানান, সৌদি প্রবাসী সোনা মিয়ার বড় ছেলে আ. আলিম সিঙ্গাপুরে ও মেঝ ছেলে মো. শহিদুল ইসলাম মালয়েশিয়া থাকেন। ১২ বছর বয়সের ছোট ছেলে মামুন ও বড় ছেলের স্ত্রী স্বপ্নাকে নিয়ে বাড়িতে তার স্ত্রী বসবাস করে আসছেন। ঘটনার দিন রাত ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা হত্যাকান্ড ঘটিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠায়। হত্যার কারণ উদঘাটনে জোড় তদন্ত চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno