আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:১২

নাগরপুরে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

 

নাগরপুর সংবাদদাতা:

‘বঙ্গবন্ধুর জন্মদিন : রঙ ছড়ালো আলো, লাল-সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভাল’ এ প্রতিপাদ্যে টাঙ্গাইলের নাগরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।
দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসন পৃথক পৃথক কর্মসূচি পালন করে। উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকালে পূষ্পমাল্য অর্পণ, আনন্দ র‌্যালি, শিশু সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আসমা শাহীনের সভাপতিত্বে উপজেলা হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন, উপজেলা কৃষি অফিসার বিএম রাশেদুল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মাহবুব আলম খান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. খোরশেদ আলম, নাগরপুর থানার ওসি(তদন্ত) খান হাসান মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন প্রমুখ।
অন্যদিকে, সকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অস্থায়ীভাবে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটির কার্যক্রম শুরু করেন। পরে শিশু সমাবেশ, আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ এবং ভাতৃপ্রতীম ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক সংগঠন ও উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি যথাযোগ্য মর্যদায় পালন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno