আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৪:০১

নাগরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে বন্যা দুর্গত অসহায় ৩০০পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার(২০ জুলাই) সকালে উপজেলার দপ্তিয়র ও সহবতপুর ইউনিয়নে নদী ভাঙন এলাকায় সরকারি বরাদ্দের পরিবার প্রতি ১০ কেজি চাল, এক কেজি ডাল ও শুকনো খাবার বিতরণ করা হয়।

সোমবার সকালে দপ্তিয়র ইউনিয়নের নিশ্চিন্তপুর, কামুটিয়া, ছিটকীবাড়ি সহ নদী পাড়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান

সিরাজ পান্না, দপ্তিয়র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল হাসেম, সদস্য শাহ আলম সিদ্দিক, ইউপি সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ, আব্দুস ছালাম প্রমুখ।

অপরদিকে, সহবতপুর ইউনিয়নের ঘোনাপাড়া, নলসন্ধ্যা, নন্দপাড়া সহ ধলেশ্বরী নদীর ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন, সহবতপুর ইউপি চেয়ারম্যান মো. তোফায়েল আহম্মেদ মোল্লা।

প্রকাশ, বন্যায় নাগরপুর উপজেলার সহবতপুর ও দপ্তিয়র ইউনিয়নের নিম্নাঞ্চল প্লাবিত হয়। ফলে এসব এলাকার মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবারের সঙ্কট দেখা দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno