আজ- ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৬:১৮

নাগরপুরে বন্যা দুর্গতদের মাঝে মধুমতি ব্যাংকের ত্রাণ বিতরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা, ভারড়া, সলিমাবাদ ও দপ্তিয়র ইউনিয়নের বন্যা দুর্গত এক হাজার পরিবারের মাঝে মধুমতি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (৩১ জুলাই) উপজেলার গয়হাটা ইউনিয়নের বনগ্রামে এ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

দিনভর উপজেলার গয়হাটা, ভারড়া, সলিমাবাদ ও দপ্তিয়র ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার, চাল, ডাল বিতরণ করা হয়। মধুমতি ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা নৌ-পথে সলিমাবাদ, ভারড়া ও দপ্তিয়র ইউনিয়নের চরাঞ্চল, শাহজানী, পাইকশা মাইঝাইল ও নিশ্চিন্তপুর গ্রামের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন শেষে এক হাজার পরিবরের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় অণ্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ভারড়া ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, বেকড়া ইউপি চেয়ারম্যান মো. শওকত হোসেন প্রমুখ।

এ সময় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন, বর্তমান সরকার দুর্গত মানুষের পাশে প্রথম দিন থেকেই রয়েছে। সরকার বন্যা পরবর্তী সময়ে প্রতিটি পরিবারকে পূনর্বাসন করবে। আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে নাগরপুর উপজেলার প্রতিটি দুর্গত এলাকায় সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। এখন সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান দুর্গত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছে। আজকে মধুমতি ব্যাংক তার সিএসআর কার্যক্রমের আওতায় আমাদের উপজেলার দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno