আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৫৬

নাগরপুরে সুরক্ষা সামগ্রী বিতরণ

 

নাগরপুর সংবাদদাতা:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় টাঙ্গাইলের নাগরপুরে যেসব প্রতিষ্ঠান কাজ করছে তাদের সুরক্ষায় পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ও মাস্ক বিতরণ করা হয়েছে।

উপজেলার ধুবড়িয়া গ্রামের কৃতি সন্তান বিজেএমই’র সাবেক পরিচালক ট্যাড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. আশিকুর রহমানের অনুদানে ওই সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামের অফিস কক্ষে মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে তার হাতে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের জন্য ১০টি পিপিই ও ৪৮টি হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আতিকুর রহমান লিল্টু।

এসময় বিশিষ্ট সমাজ সেবক আশিকুর রহমান নিশাত, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. কবির হোসেন প্রমুখ তার সাথে ছিলেন।

পরে তারা নাগরপুর থানার পুলিশ সদস্যদের সুরক্ষায় ২৪টি পিপিই, ২৪টি স্যানিটাইজার, এক বক্স সার্জিক্যাল ও ১০০ পিস সাধারণ মাস্ক বিতরণ করেন।

স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খানের হাতে ৪টি আইসোলেশন পিপিই, ১০টি সাধারণ পিপিই, ৬টি চশমা, ৯৬ পিস হ্যান্ড স্যানিটাইজার, ৬বক্স সার্জিক্যাল মাস্ক ও ২০০ জোড়া হ্যান্ড গ্লাভস তুলে দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno