আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:৩৬

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে এমপি টিটু

 

নাগরপুর সংবাদদাতা:

মানিকগঞ্জের দৌলতপুরে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার একই পরিবারের পাঁচ জন সহ ৭ জন নিহতের ঘটনায় নিহত হরে কৃষ্ণ বাদ্যকর ও রামপ্রসাদ বাদ্যকরের পরিবারের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

রোববার(৬ ডিসেম্বর) সকালে উপজেলার চাষাভাদ্রা গ্রামে নিহতদের বাড়িতে উপস্থিত হয়ে স্থানীয় এমপি টিটুর পক্ষে নগদ ৬০ হাজার টাকা প্রদান করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর।

এসময় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এমপি টিটুর শোকবার্তা পৌছে দেন।

তিনি বলেন, এমপি টিটু বিদেশে থাকার কারণে তিনি স্বশরীরে আসতে পারেননি। তিনি মর্মান্তিক এ দুর্ঘটনায় মর্মাহত। তিনি আরও বলেন, এমপি টিটু জানতে পেরেছেন এই এলাকার হিন্দু ধর্মালম্বীদের মৃতদেহ সৎকার করার স্থায়ী কোন শ্মশান নেই।

এমপি টিটু দ্রুত চাষাভাদ্রা এলাকার হিন্দু ধর্মাবলম্বীদের একটি স্থায়ী শ্মশান নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এছাড়া পরিবারের সকলকে হারানো হরেকৃষ্ণ বাদ্যকরের স্ত্রী ঝর্ণা বালাকে সহায়তার জন্য উপজেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকেও পরিবার দুটিকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, ভাদ্রা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন সিদ্দিকী, আওয়ামীলীগ নেতা মো. শওকত হোসেন প্রমুখ।

উল্লেখ্য, শুক্রবার (৪ ডিসেম্বর) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মুলকান্দি নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশা চালক সহ সিএনজিতে থাকা সকলেই মারা যায়।

এতে হরেকৃষ্ণ বাদ্যকরের পরিবারের পাঁচজন নিহত হয়। স্বামী, ছেলে, শাশুড়ী, ছেলের বৌ ও নাতনী সহ পরিবারের সকলকে হারিয়ে নিঃস্ব হয়ে পড়ে হরেকৃষ্ণ বাদ্যকরের স্ত্রী ঝর্ণা বালা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno