আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:০০

নাগরপুরে সড়ক দুর্ঘটনায় প্রেমিক যুগল সহ তিনজন নিহত

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের দাসপাড়া নামক স্থানে বুধবার(১১ নভেম্বর) ভোরে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী প্রেমিক যুগল সহ তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হচ্ছেন, টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা এলাকার আ. মান্নানের মেয়ে মমতা হিয়া সুকন্যা(১৫), করটিয়া বাইপাস এলাকার মোস্তফা মিয়ার ছেলে বাপ্পি(১৮) এবং দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আ. বারেকের ছেলে শুভ আখতার সানি(১৮)। তাদের মধ্যে বাপ্পি ও সুকন্যা প্রেমিক-প্রেমিকা।

টাঙ্গাইল শহরের বিবেকানন্দ হাইস্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী মমতা হিয়া সুকন্যার চাচা নিরব মিয়া জানান, বাপ্পি ও সুকন্যা একে অপরকে ভালবাসতো। ওই সম্পর্ক পরিবার মেনে নিচ্ছিল না।

পালিয়ে বিয়ে করতে সুকন্যা নাগরপুরের ধুবড়িয়া গ্রামের নানাবাড়ি থেকে বন্ধু সানির মোটরসাইকেলে ওই কিশোর-কিশোরী টাঙ্গাইলের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কে নাগরপুর উপজেলার দাসপাড়ায় বিপরীত দিক থেকে আসা কাঠ বোঝাই একটি ট্রাক(ঢাকা মেট্রো ট-১৫-২৭৮৭) মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সানি নিহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পর বাপ্পি ও সুকন্যার মৃৃত্যু হয়।

নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহালুল খান এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ দুর্ঘটনার সংবাদ পেয়ে নিহতদের মরদেহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno