আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৫৫

নিখোঁজের ১৬ দিন পর নারীর গলিত মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ১৬ দিন পর আর্জিনা বেগম(৩৫) নামে এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(২৫ অক্টোবর) বিকালে উপজেলার পাহাড় কাঞ্চনপুর এলাকার বন থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। গত ৯ অক্টোবর সখীপুর পৌরসভার ৯নং ওয়ার্ড থেকে আর্জিনা নিখোঁজ হন।

জানা যায়, সাতমাস আগে আর্জিনা বেগমের সঙ্গে বহুরিয়া ইউনিয়নের খামারচালা গ্রামের জাহাঙ্গীর আলমের বিয়ে বিচ্ছেদ হয়। পরে আর্জিনা সন্তানদের নিয়ে পৌরসভার ৯নং ওয়ার্ডে মায়ের সঙ্গে থাকতেন। পোল্ট্রিফার্ম ও পেঁপে বাগানে কাজ করে সংসার চলতেন তিনি। বেশ কিছুদিন ধরে প্রাক্তন স্বামী জাহাঙ্গীর আলম পুনরায় বিয়ে করতে আর্জিনাকে চাপ দিতে থাকে। রাজি না হওয়ায় আর্জিনাকে হত্যার পর নিজেও আত্মহত্যা করবে বলে মুঠোফোনে হুমকি দেয়। পরে ৯ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে প্রাক্তন স্বামী জাহাঙ্গীর আলম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। অন্যদিকে ওইদিন সকালেই আর্জিনা ফার্মে বকেয়া টাকা নিতে গিয়ে নিখোঁজ হয়। ১০অক্টোবর সকালে নিখোঁজ আর্জিনার মা নাছিমা বেগম সখীপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

মাকে হারিয়ে শিশু সন্তান নাঈম হাসান(১২), জাকিয়া সুলতানা(১০), জান্নাত আরা(২) এবং মা নাছিমা বেগম বারবার মুর্ছা যাচ্ছেন।

আর্জিনার মা নাছিমা বেগম বলেন, গত ৯অক্টোবর আমার মেয়ে ভোরে জাহাঙ্গীরের ফোন পেয়ে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। অন্যদিকে, জাহাঙ্গীরও ওইদিন ভোরে বাড়ি থেকে বের হয়ে সকাল বেলা ১১ টার দিকে বাড়ির ২০০ গজ দূরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। সকালে দুইজনের সঙ্গে দেখাও হয়েছে বলে প্রমাণ পাওয়া যায়। এতে বোঝা যায়, আগের হুমকির সঙ্গে ঘটনার মিল রয়েছে। আমার ধারণা পুনরায় বিয়েতে আমার মেয়ে রাজি না হওয়ায় তাঁকে খুন করে লাশ গুম করে জাহাঙ্গীর আত্মহত্যা করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno