আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৫৫

নিরপেক্ষ নির্বাচনের জন্যই বিএনপির লড়াই : শাহ্জাহান

 

দৃষ্টি নিউজ:

বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. শাহ্জাহান বলেছেন, বিএনপি নির্বাচনের পার্টি। নির্বাচনের মধ্য দিয়েই ক্ষমতায় যাওয়ার পদ্ধতিতে আমরা বিশ্বাস করি। কিন্তু সে নির্বাচন হতে হবে সত্যিকারের নির্বাচন- অবাধ নিরপেক্ষ নির্বাচন।

বিএনপির লড়াই নিরপেক্ষ নির্বাচনের জন্য- একটা সুষ্ঠু ভোটের জন্য লড়াই। ৫১ বছর আগে দেশ স্বাধীন করেছি আর এখন একটা ভোটের জন্য লড়াই করতে হয়- মহান স্বাধীনতার এতবছর পর এ লড়াই করার কথা ছিল না।


সরকারের উদ্দেশে তিনি বলেন, যদি ভালো চান পদত্যাগ করেন, পার্লামেন্ট ভেঙে দেন নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে দেশে ভোট দেন আর সেই ভোটে আমরা অংশহগ্রহণ করার জন্য এক পায়ে দাঁড়িয়ে আছি। রোববার (৮ জানুয়ারি) বিকালে শহরের সিলমী কমিউনিটি সেণ্টারে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে ব্যখ্যা ও বিশ্লেষণধর্মী অলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, দিনের ভোট রাতে করে সরকারি কর্মচারী দিয়ে ভোটের বাক্স ভরে এখন ক্ষমতায় আছেন। আল্লাহ যদি আমাদের বাঁচিয়ে রাখে আপনাদেরও যদি বাঁচিয়ে রাখে আগামি দিনে সেই ভোট আর পুনরায় হবে না। জনগণ সরকারের পরিবর্তন চায়। জনগণ এখন বিএনপির সঙ্গে আছে। তাই আগামি দিনে এ সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে। এজন্য আমরা আন্দোলনে নেমেছি।


মো. শাহ্জাহান বলেন, বিএনপি ভোটের রাজনীতিতে বিশ্বাসী দল। আমরা আন্দোলন করছি ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য। তারা পারে বিএনপির নেতা কর্মীদের গ্রেপ্তার করা ও গুম-খুন করা। দলের মাহাসচিবকে গ্রেপ্তার করে রাখা হয়েছে। তাতেই বোঝা যায় আওয়ামী লীগ সরকার বিএনপির আন্দোলন দেখে ভয় পায়।


টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সদস্য ফকির মাহবুব আনাম স্বপন, ওবায়দুল হক নাসির ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ। এ সময় জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno