আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  ভোর ৫:১৬

নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে :: ইসি রফিকুল ইসলাম

 

দৃষ্টি নিউজ:


নির্বাচন কমিশনার(ইসি) রফিকুল ইসলাম বলেছেন অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্যে যা যা প্রয়োজন নির্বাচন কমিশন তাই ব্যবস্থা করবে। নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে প্রয়োজনে নির্বাচন স্থগিত করে আবারো নির্বাচন করা হবে। নির্বাচনকে কেন্দ্র করে জনগণের যানমালের যেন ক্ষতি না হয় সেদিকে আমাদের সর্বোচ্চ দৃষ্টি থাকবে। কোন প্রার্থী কিংবা কর্মকর্তা আইনের চোখে প্রমাণ সম্পন্ন অপরাধ করেন তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। শনিবার(২৪ মার্চ) বিকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আসন্ন পৌরসভা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নির্বাচন কমিশন চায় আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহনে গ্রহণযোগ্য হোক। কিন্তু কোন দল যদি নির্বাচনে না আসে সেটা তাদের বিষয়। নির্বাচন কমিশন সংবিধান সমুন্নত রাখার একটা শপথ নিয়ে এসেছে। এর আলোকে যে ধরনের ব্যবস্থা সংবিধানে আছে সে ব্যবস্থার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের যুগ্ম-সচিব এসএম আসাদুল্লাহ, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এসময় টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ শাহীনা আক্তার, কালিহাতী সার্কেলের সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির, কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন, কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ আহমেদ সিকদার, এলেঙ্গা পৌরসভা, বাংড়া এবং মাহমুদনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী এবং প্রিসাইডিং অফিসার ও নির্বাচনে ভোটগ্রহন সংশ্লিষ্টরা।
উল্লেখ্য, আগামী ২৯ মার্চ(বৃহস্পতিবার) টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভা ও বাংড়া ইউনিয়ন, টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর এবং ঘাটাইল উপজেলার ৬ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno