আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:২৭

নির্বাচন এখনও জমে ওঠেনি :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, পরিস্থিতি আজ পর্যন্ত যেভাবে আছে, আমি আশা করব ভবিষ্যতে আরও ভালো হবে। না হলে নির্বাচন কমিশনের বদনাম হবে, তারা মর্যাদা হারাবেন।

রোববার (৩ ডিসেম্বর) বিকালে টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধতা পাওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


কাদের সিদ্দিকী বলেন, নির্বাচন এখনও জমে ওঠেনি। কিন্তু ভালো যদি হয়, সরকার যদি নিরপেক্ষ থাকে, নির্বাচন কমিশন যদি দক্ষ হয়, তাহলে ইনশাল্লাহ নির্বাচন জমে উঠবে।


তিনি আরও বলেন, নির্বাচন হচ্ছে ভোটারদেরকে নিয়ে। ভোটাররা যদি উৎসাহিত হয় এবং তারা যদি ভোটকেন্দ্রে যায় এবং ভোট দেয় তাহলে সেটাকে তো উৎসব মুখরই বলতে হবে।


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সারাজীবন কখনও কোনো আশঙ্কা করি নাই- এখনো করি না। আমি সবসময় মোকাবিলা করতে পছন্দ করি। নির্বাচন সুষ্ঠু হতে পারে কি না সেজন্য আমি নির্বাচনে দাঁড়িয়েছি এবং আমার বড় ভাই লতিফ সিদ্দিকীও দাঁড়িয়েছেন। দেখা যাক ভোটকেন্দ্রে গিয়ে কেমন হয়।


এসময় তার সঙ্গে ছিলেন বড় ভাই সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno