আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:১৬

নোয়াই নদীর অবৈধ দখল উচ্ছেদ অভিযান শুরু

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ‘৬৪ জেলার অভ্যন্তরস্থ ছোট নদী-খাল ও জলাশয় পূনঃখনন (১ম পর্যায়)’ শীর্ষক প্রকল্পের আওতায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার নোয়াই নদীতে অবৈধ দখল মুক্ত অভিযান শুরু করা হয়েছে।

সোমবার(২৩ ডিসেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, টাঙ্গাইল পাউবো’র উপ-বিভগীয় প্রকৌশলী(উপবিভাগ-২) মো. ইমদাদুল হকের উপস্থিতিতে দখল মুক্ত অভিযান পরিচালনা করা হয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোছা. মোস্তাদী কাদেরীর নির্দেশনায় উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে এ অভিযান পরিচলানা করা হয়।

নাগরপুর উপজেলার পানান মৌজায় ১নং খাস খতিয়ানের দাগ নং ১৭০৭ ও ১৭০৬(শ্রেণি-নদী/রাস্তা) এর প্রায় ৩০ শতাংশ অবৈধ ভাবে দোকানপাট উত্তোলন করে স্থানীয় কতিপয় ব্যক্তি ব্যবসা চালিয়ে আসছিল।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, পানানে নোয়াই নদীর উদ্ধারকৃত জায়গায় বাঁশের বেষ্টনী দেয়া হয়েছে। ভবিষ্যতে ওই জমিতে অবৈধ দখল বা অবৈধ স্থাপনা নির্মাণ থেকে বিরত থাকার জন্য সতর্কতামূলক সাইনবোর্ড সকলের উদ্দেশে টাঙিয়ে দেয়া হয়েছে।

এ সময় নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাপ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno