আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৫৭

নৌকা প্রতীকে ভোট চাইলেন বিএনপি নেতা

 

দৃষ্টি নিউজ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন সদর থানা বিএনপির সদস্য ও দাইন্যা ইউপি চেয়ারম্যান মো. লাভলু মিয়া। তিনি দাইন্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা বিএনপির সহ-সভাপতি মৃত ফারুক আহমেদের ছোট ভাই।


বুধবার (২০ ডিসেম্বর) বিকালে উপজেলার দাইন্যা ইউনিয়নে ফারুক আহমেদের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকসভায় বক্তব্য দেওয়ার সময় তিনি আওয়ামী যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য মামুন অর রশিদের নৌকা প্রতীকে ভোট প্রার্থণা করেন। এসময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মনির উপস্থিত ছিলেন।


ইউপি চেয়ারম্যান লাভলু মিয়া বলেন, বর্তমান সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন তাকে এবং তার পরিবারের লোকদেরকে মামলা-মোককদ্দমা দিয়ে চরমভাবে হয়রানি করছেন। তিনি এবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন।

তাই এবার তাকে আর নির্বাচিত হতে দেওয়া হবে না। মো. ছানোয়ার হোসেনকে মানুষের মতো দেখা যায় না- তাকে জলহস্তির সঙ্গে তুলনা করেন তিনি। জেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক সাহেবের নির্দেশে আগামি দ্বাদশ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে তার কর্মী-সমর্থকদের প্রতি আহŸান জানান তিনি।


তিনি বলেন, টাঙ্গাইলের মানুষ জানে রাজনৈতিক ভাবে আমি (লাভলু) একটি দল করি। কিন্তু আজকে উনি (এমপি ছানোয়ার) যেভাবে আমাদের উপর অত্যাচার-নির্যাতন করেছেন, আমার পরিবারের উপর স্টিম রোলার চালিয়েছেন- তার প্রতিবাদের ফসল আগামি ৭ তারিখের নির্বাচনে তিনি পাবেন। এই ক্ষেত্রে উনাকে পরারিজ করতে হবে, উনাকে বুঝাতে হবে নির্বাচনে হেরে গেলে তার যন্ত্রণা কি? তাই নৌকা প্রার্থীর পক্ষে কাজ করতে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান তিনি।


লাভলু মিয়া লাবু বলেন, স্বতন্ত্র প্রার্থী মো. ছানোয়ার হোসেনের কারণে তিনি সহ সদর উপজেলার মানুষ ক্ষতিগ্রস্ত। তাই আমি জেলা আওয়ামী লীগের সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুকের নির্দেশ মতো নৌকার পক্ষে কাজ করছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno