আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১১:০৯

নয়া আইটেম গানে সামান্থা

 

দৃষ্টি বিনোদন:

সম্প্রতি ‘পুষ্প: দ্য রাইজ’ সিনেমার ‘ও আন্তাভা’ শিরোনামের আইটেম গানে প্রথমবারের মত নেচেছেন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর এরপর থেকেই বেশ আলোচনায় রয়েছেন দক্ষিণী এই সুন্দরী।

যারই প্রেক্ষিতে আবারও আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সামান্থা। আর এবার তার সঙ্গী হবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজয় দেবরকোন্ডা।


ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’ এ একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এজন্য সামান্থার সঙ্গে যোগাযোগও করেছেন এই নির্মাতা।


জানা গেছে, ‘আইটেম গানটির জন্য পরিচালক দারুণ কিছু সিক্যুয়েন্স তৈরি করেছেন। গানটির জন্য তারকা নায়িকা চাচ্ছেন পরিচালক। আর সেখানে সামান্থাকেই উপযুক্ত বলে মনে করছেন নির্মাতা পুরী জগন্নাথ।’ যদিও অফিসিয়ালি এখনো কোনো ঘোষণা আসেনি সামান্থা কিংবা পরিচালকের তরফ থেকে।


সামান্থার হাতে বর্তমানে রয়েছে তামিল সিনেমা ‘কাথু ভাকুলা রেন্দু কাধল’, তেলেগু সিনেমা ‘শকুন্তলাম’ ও ‘যশোদা’ এবং হলিউড সিনেমা ‘অ্যারেঞ্জমেন্টস অফ লাভ’।

এই ছবির মধ্য দিয়ে হলিউড সিনেমাতেও অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। এছাড়াও সম্প্রতি যশরাজ ফিল্মসের তিনটি প্রজেক্টে যুক্ত হওয়ার গুঞ্জনও শোনা গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno