আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:৫২

পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় নাগরপুরে আনন্দ মিছিল

 

নাগরপুর সংবাদদাতা:

স্বপ্নের পদ্মাসেতু পুরোটা দৃশ্যমান হওয়ায় শুক্রবার (১১ ডিসেম্বর) টাঙ্গাইলের নাগরপুরে আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামীলীগ।

নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। পদ্মা সেতু নির্মাণে দৃঢ়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

শুক্রবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ মিািছল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুণরায় দলীয় কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র মোকাবিলার পর পদ্মায় দৃশ্যমান হয়েছে বিশে^র সবচেয়ে গভীরতর পাইলিংয়ের পদ্মাসেতু।

অদম্য যাত্রার সর্বশেষ স্প্যান বসানোর মাধ্যমে দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হওয়ার পথে। পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের যোগাযোগ ও আর্থসামাজিক উন্নয়নে ভূমিকা রাখলেও দেশের জন্য তা গৌরবের।

তারা বলেন, পদ্মাসেতুর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের সাথে ঢাকার যোগাযোগ স্থাপনের যে সেতুবন্ধন সৃষ্টি করলেন এ জন্য তাঁকে ধন্যবাদ জানাই। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কুদরত আলীর সঞ্চালনায় সভায় উপজেলা আ’লীগ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

২০২১ সালেই পদ্মাসেতু দিয়ে মানুষ চলাচল করতে পারবে। নানা বাধা অতিক্রম করে ৬.১৫কিলোমিটার দৈর্ঘ্যের স্বপ্নের পদ্মাসেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় মিষ্টি বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno