আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৪:৫৭

পাইকরা ইউপি চেয়ারম্যানের উপর হামলায় চার অভিযুক্ত কারাগারে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেনের উপর হামলার ঘটনায় চার অভিযুক্তকে কারাগারে পাঠিয়েছেন আদালত। অভিযুক্তদের জামিন আবেদন না মঞ্জুর করে সোমবার(২৪ ফেব্রুয়ারি) বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ্ আল মাসুম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

তারা হচ্ছেন, কালিহাতী উপজেলার কামান্না গ্রামের মন্টু ভূইয়ার ছেলে এমডি ভূইয়া, গোলড়া গ্রামের ফজু মিয়ার ছেলে কাউছার, বলিখন্ড গ্রামের জামাল মিয়ার ছেলে সেলিম রেজা এবং হাসড়া গ্রামের ইব্রাহীম মিয়ার ছেলে হাবিব।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহমেদ বলেন, অভিযুক্তরা আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। পরে জামিন আবেদন না মঞ্জুর করে আদালত তাদের জেল-হাজতে পাঠানোর আদেশ দেন।

হামলার শিকার দুইবারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আজাদ হোসেন বলেন, অন্যায়ভাবে যারা আমাদের উপর হামলা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে ভবিষ্যতে কারো ইন্ধনে এ ধরণের জঘন্য অপরাধ করার সাহস না পায়।

উল্লেখ্য, কালিহাতীর গোপালদিঘী কেপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির নির্বাচনকে কেন্দ্র করে গত মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বালিয়াটা বাজারে ইউপি চেয়ারম্যান আজাদ হোসেনের উপর হামলায় হয়। হামলায় চেয়ারম্যান ছাড়াও আরো ৫ জন গুরুতর আহত হন। তিনি বুধবার(১৯ ফেব্রুয়ারি) রাতে কালিহাতী থানায় ১৪ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ফলে বিদ্যালয়ের গভর্নিং বডির নির্বাচন ২২ ফেব্রুয়ারি হওয়ার কথা থাকলেও তা স্থগিত করে কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno