আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১০:৫৮

পাকুটিয়ায় ইউপি নির্বাচনের আগাম হাওয়া

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নে নির্বাচনী আগাম হাওয়া বইছে। চা-স্টলগুলোতে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা। অনেকেই আগাম প্রচার-প্রচারণা শুরু করেছেন।

দলীয় নেতাকর্মী ও ভোটারদের সমর্থন আদায়ে ব্যানার, ফেস্টুন ও চা-চক্রে অনেকেই নিজেদের অবস্থান স্পষ্ট করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে প্রচার-প্রচারণা।

শুধু মাঠেই নয়, দলীয় সমর্থন পেতে একই ইউনিয়নে একাধিক প্রার্থীর পক্ষ থেকে নানা রকম তদবির চালানো হচ্ছে। ফলে স্থানীয় রাজনৈতিক কার্যালয় সরগরম হয়ে উঠেছে। স্থানীয় নীতিনির্ধারনী পর্যায়ের নেতাদের কদরও বেড়েছে বহুলাংশে।

সরেজমিনে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এবারের নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের অনেকেই দলীয় মনোনয়ন চাইবেন।

দল যদি যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয় তাহলে আওয়ামীলীগ তাদের হারানো এ পদটি ফিরে পেতে পারে। না হলে আবারও আওয়ামীলীগের ভরাডুবির সম্ভাবনা স্পষ্ট।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে প্রচার-প্রচারণা শুরু করেছেন এমএ জিন্নাহ। শনিবার (১৪ নভেম্বর) সকালে তিনি পাকুটিয়া ইউনিয়নের সর্বত্র মোটরসাইকেল শোভাযাত্রা করে জনগণকে তার পক্ষে কাজ করার জন্য উজ্জীবিত করেন।

এ সময় তিনি বলেন, গত নির্বাচনে দল যোগ্য প্রার্থী মনোনয়ন দিতে না পারায় আমরা এ ইউনিয়নের চেয়ারম্যান পদটি হারাই। তাই দল যদি এবারের নির্বাচনে তাকে মনোনয়ন দেয় তাহলে জনগণকে সাথে নিয়ে হারানো আসনটি পুনরুদ্ধার করতে পারবেন।

এই ইউনিয়নের বড় বড় যেসব উন্নয়ন চোখে পড়বে, স্থানীয় এমপি আহসানুল ইসলাম টিটুর নেতৃত্বে সব উন্নয়ন তিনিই করেছেন বলে দাবি করেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno