আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:১৬

পানির গিজার থেকে জব্দকৃত ৪৯ কেজি গাঁজা সহ চার বিক্রেতা আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-বাসাইল সড়কে নথখোলা ব্রিজের কাছে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে পানির গিজারের ভেতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৪৯ কেজি গাঁজা সহ চার বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১৪)। মঙ্গলবার(২৩ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।


আটককৃতরা হচ্ছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কালাচরা গ্রামের ফজলুল হকের ছেলে মো. ডালিম(৩০), একই গ্রামের মো. মিয়া চাঁনের ছেলে মো. নাঈম(২৩), একই উপজেলার সেজামুড়া গ্রামের মো. তোতা মিয়ার ছেলে রফিকুল ইসলাম(২৬) এবং প্রাইভেটকার চালক কিশোরগঞ্জ জেলা সদরের রশিদাবাদ গ্রামের নুর ইসলামের ছেলে হৃদয় মিয়া(২৪)।


র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পরিচালক মো. আব্দুল বাছেদের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল গোপণে খবর পেয়ে সোমবার(২২ এপ্রিল) দিনগত রাত ৭টার দিকে বাসাইল উপজেলার নথখোলা আঞ্চলিক সড়কে অভিযান চালায়।

অভিযানকালে একটি প্রাইভেটকার(নং- ঢাকা মেট্রো-গ ৩১-০২০১) তল্লাশি করে অভিনব কায়দায় পানির গিজারের ভেতর লুকিয়ে রাখা ৪৯ কেজি গাঁজা, ৪টি পানির গিজার, ১০টি প্লাস্টিকের পাইপ, চারটি মোবাইল ও নগদ এক হাজার তিনশ’ টাকা সহ উল্লেখিত চার যুবককে আটক করা হয়।


র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক বাসাইল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno