আজ- ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ২:১৫

পুলিশের গুলিতে নিহত কৃষকের বাড়িতে কৃষকলীগ নেতৃবৃন্দ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে পুলিশের গুলিতে নিহত কৃষক আতিকুর রহমানের(আতিক) বাড়িতে গিয়ে কৃষকলীগের নেতাকর্মীরা তার কবর জিয়ারত করেছেন।

মঙ্গলবার(১০ মার্চ) সকালে কেন্দ্রীয় কৃষকলীগের নেতা মোস্তফা কামাল চৌধুরী, রেজাউল করিম রেজা, টাঙ্গাইল জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. শামস উদ্দিনের নেতৃত্বে নেতাকর্মীরা মরহুম আতিকের কবর জিয়ারতে অংশ নেন।

ওই কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু যোগ দেন।

নেতাকর্মীরা মরহুম আতিকের ঘাটাইল উপজেলার বসুবাড়ি গ্রামের বাড়িতে গিয়ে তার কবর জিয়ারত শেষে পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় ও তাদের খোঁজখবর নেন। পরিবারের সদস্যরা এ সময় আতিকের হত্যাকারীদের বিচার দাবি করলে নেতৃবৃন্দ যথাযথ কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

এ সময় জেলা কৃষকলীগের সহ-সভাপতি জমির উদ্দিন আমিরী, আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তফা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম, সমবায় বিষয়ক সম্পাদক উত্তম কুমার ঘোষ সহ ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ, কৃষক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত ১৯৯৫ সালের ১৫ মার্চ সারের দাবিতে ঘাটাইলে কৃষকদের বিক্ষোভ মিছিলে তৎকালীন বিএনপি সরকারের পুলিশ বাহিনীর গুলিতে কৃষক আতিকুর রহমান(আতিক) নিহত হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno