আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:৫৭

পূজামন্ডপে শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সদা প্রস্তুত :: পুলিশ সুপার

 

নাগরপুর সংবাদদাতা:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসকের পূজা মন্ডপে আইন-শৃঙ্খলা বজায় রাখতে জেলা পুলিশ সদা প্রস্তুত রয়েছে।

বারো মাসে তের পার্বণ কথাটি হিন্দু সম্প্রদায়ের জন্য প্রচলিত থাকলেও শারদীয় দুর্গোৎসবই বেশি আনন্দ-উল্লাসের মাধ্যমে পালন করা হয়।

দুর্গাপূজায় এ দেশে ধর্মীয় সম্প্রীতি স্পষ্টভাবে ফুটে উঠে। যারা এ দেশে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করতে চায় তারা সংখ্যায় অল্প। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের ব্যাপারে সব সময় সতর্ক রয়েছে।

শুক্রবার(২৩ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপার সুরঞ্জিত কুমার রায় বিপিএম নাগরপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করতে গিয়ে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পাঁচ দিনব্যাপী শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালনের সুবিধার্থে প্রতিটি পূজা মন্ডপে পুলিশ অত্যন্দ্র প্রহরীর মতো দায়িত্ব পালন করে যাচ্ছে। পূজা মন্ডপে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য প্রস্তুত রয়েছে।

পূজা মন্ডপে শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রাখতে জেলা পুলিশ সদা প্রস্তুত। আমি ব্যক্তিগতভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করছি না।

পূজামন্ডপ পরিদর্শনকালে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় নাগরপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক লক্ষ্মীকান্ত সাহা, যুগ্ম-আহ্বায়ক শম্ভুনাথ সাহা ও নিরেন্দ্র নাথ পোদ্দার সহ হিন্দু নেতৃবৃন্দের সাথে ‘পূজা উদযাপন’ বিষয়ে মতবিনিময় করেন।

এ সময় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, পুলিশ পরিদর্শক(ওসি-তদন্ত) বাহালুল খান সহ বিভিন্ন মন্ডপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno