আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৫:১২

পূর্ব শত্রুতার জেরে ঘরে আগুন দেয়ার অভিযোগ

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের নাগরপুরে পূর্ব শত্রুতার জের ধরে একটি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। উপজেলার ডহর পাচুরিয়া গ্রামের মৃত ছাবিল উদ্দিনের ছেলে নবীনুর (৪৫) সহ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ করেছে ভুক্তভোগী মৃত জলিল মিয়ার ছেলে সাইদুজ্জামান শুভ (৩০)।
এলাকাবাসী জানায়, ঈদের আগেরদিন মঙ্গলবার (২১ আগষ্ট) দিবাগত মধ্যরাতে রাস্তার পাশে অবস্থিত শুভ মিয়ার নবনির্মিত ঘরে পাশের বাড়ির সোহেল আগুন দেখতে পান। এ সময় তার ডাক চিৎকারে সকলে প্রতিবেশিরা এগিয়ে এসে আগুন নেভালেও সব শেষ হয়ে যায়।
ভূক্তভোগী শুভ জানান, গত এক বছর আগে নিজস্ব অর্থায়নে তিনি মসজিদের রঙ করে দেন। সেই রঙ করাকে কেন্দ্র করে এলাকার নবীনুরের সাথে তার বিরোধ হয় এবং তখন নবীনুর হুমকী দিয়ে আসছে। সে সময় শুভ থানায় অভিযোগ দেন। এরপর থেকে নবীনুর আরো বেপরোয়া হয়ে ওঠে। মাঝে মধ্যেই সামাজিক কাজে বাধা দিত। এরই অংশ হিসেবে মঙ্গলবার রাতে বাড়ির পাশে কনস্ট্রাকশন সাইটে নব নির্মিত সুন্দর ঘরটি নবীনুর, কোহিনুর, সাইফুল, সেলিম মিলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।
এ ব্যাপারে নবীনুর বলেন, তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট। তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই এ মিথ্যা অভিযোগ আনা হয়েছে।
নাগরপুর থানার উপ-পরিদর্শক সজল খান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno