আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ২:৫২

পৃথক স্থান থেকে চার লাশ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল ও সখীপুর উপজেলার পৃথক স্থান থেকে চার জনের লাশ উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে ঘাটাইল পৌরসভার বানিয়াপাড়া এলাকায় সোমবার সন্ধ্যায় রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় মো. ওসমান গনি(১১) নামে এক মাদরাসা ছাত্র নিহত হয়।

নিহত ওসমান গনি ওই এলাকার মোল্লাবাড়ির হাফেজ ওবায়দুল্লাহর ছেলে। ঘাটাইল থানার এসআই সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল হাসান(৫০) সোমবার(৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে বিদ্যুতের তারে জড়িয়ে নিহত হন।

আ’লীগ নেতা কামরুল হাসান সখীপুর উপজেলার কামারঙ্গ গ্রামের সিরাজ আলীর ছেলে। বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুল করিম জানান, বাড়ির পাশে জলাবদ্ধ মসজিদের লাইনের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে ছিল। সেই তার স্পর্শ করতেই কামরুল হাসান বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

সখীপুর উপজেলার চাকদহ গ্রামে পারিবারিক কলহের জের ধরে দেবরের লাঠির আঘাতে রোববার(২ আগস্ট) সন্ধ্যায় সাজেদা বেগম(৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, ঈদের আগের দিন শুক্রবার(৩১ জুলাই) তাকে লাঠি দিয়ে আঘাত করা হয় এবং রোববার(২ আগস্ট) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

তিনি ওই গ্রামের মৃত শওকত দেওয়ানের স্ত্রী। সোমবার(৩ আগস্ট) সকালে এ বিষয়ে সখীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে, টাঙ্গাইলের সখীপুর উপজেলার ভুগলিচালা গ্রামে শনিবার(১ আগস্ট) সকাল ১১টার দিকে কোরবানি করার সময় গরুর লাথির আঘাতে ষাটোর্ধ আজাহার আলী নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

তিনি বহেড়াতৈল ইউনিয়নের ভুগলিচালা গ্রামের মৃত ইমান আলীর ছেলে। স্থানীয়রা জানায়, গরু কোরবানি করার সময় হঠাৎ গরুটি আজাহার আলীকে লাথি মারে।

এতে আজাহার আলী অচেতন হয়ে পড়েন। স্বজনরা তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক আজাহার আলীকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno