আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:০১

পোষ্ট মাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই নেতাকে অব্যাহতি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে পোস্টমাস্টারকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগে জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য তানজীদুল ইসলাম জিসান ও কালিহাতী উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে স্ব স্ব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বিষয়টি স্বীকার করেছেন সংগঠনের দায়িত্বপ্রাপ্তরা।

জিসানের বাড়ির ঘাটাইল উপজেলার হামিদপুরে এবং সজীবের বাড়ি কালিহাতী উপজেলার বল্লা গ্রামে।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হিমেল বলেন, গত রোববার(৭ জুন) আমরা জিসানের বহিষ্কার চেয়ে কেন্দ্রীয় ছাত্রলীগকে চিঠি দিয়ে সুপারিশ করেছি। কারণ সে ঘটনার সাথে জড়িত। ছাত্রলীগ কোন ব্যক্তির অপরাধের দায় নিবে না।

কালিহাতী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম মোল্লা বলেন, অভিযোগের ভিত্তিতে আমরা সজীবকে দায়িত্ব থেকে অব্যাহতির সুপারিশ জানিয়ে জেলা কমিটির কাছে চিঠি দেই। পরে জেলা কমিটি গত ৬ জুন তাকে পদ থেকে অব্যাহতি দেয়।

প্রকাশ, গত ১৭ মে কালিহাতী উপজেলার বল্লা তাঁত বোর্ডের কাছে বল্লা সাব-পোস্টঅফিসের পোস্টমাস্টার মুজিবর রহমানকে গুলি করে সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা ছিনতাই হওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ওইদিনই কালিহাতী থানায় মামলা করেন পোস্ট অফিসের পরিদর্শক শেখ হোসেন জোবায়ের।

গোয়েন্দা পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সদস্য জিসানের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে কালিহাতী উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী বলে উল্লেখ করা হয়।

গুলিবিদ্ধ আহত পোষ্টমাস্টার মুজিবর রহমান বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno