আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৪৪

পোস্ট অফিসের ছিনতাইকৃত তিন লাখ টাকাসহ আরো দু’জন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় বল্লা গ্রামের শাহজাহান ওরফে শান্তির মেয়ে ও সিঙ্গাইর গ্রামের প্রবাসী মাসুদ রানার স্ত্রী রাজিয়া সুলতানা (৩৭) ও তার শশুর মোশারফ হোসেন(৭০)কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি-দক্ষিণ)।

মোশারফ হোসেন সিঙ্গাইর গ্রামের বাসিন্দা ও প্রবাসী মাসুদ রানার বাবা। এ সময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী তিন লাখ টাকা উদ্ধার করা হয়।

টাঙ্গাইল জেলা গোয়ান্দো পুলিশের (ডিবি-দক্ষিণ) অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, রোববার(২১ জুন) বিকালে কালিহাতী উপজেলার সিঙ্গাইর গ্রামের শশুরবাড়ি থেকে ছিনতাইয়ের মূলহোতা মনিরুল ইসলাম সজীবের চাচাত বোন রাজিয়া সুলতানাকে(৩৭) গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে।

এ সময় রাজিয়া সুলতানা জানান, ছিনতাইকৃত টাকার মধ্য থেকে সজীব ১০ লাখ টাকা তার কাছে জমা রাখে। এর মধ্যে কিছু টাকা সজীব বিকাশে নিলেও প্রায় ৮ লাখ টাকা তার কাছে জমা ছিল।

ছিনতাইয়ের ঘটনা প্রকাশ ও পুলিশের গ্রেপ্তারি তৎপরতা শুরু হলে সজীবের জমা রাখা ৮ লাখ টাকা তার কাছে আছে এবং ওই টাকা কী করবে এজন্য তার বাবা শাহজাহান ওরফে শান্তি ও শশুর মোশারফ হোসেনের কাছে পরামর্শ চান।

এরপরই রাজিয়া সুলতানার বাবা শাহজাহান ওরফে শান্তি ও শশুর মোশারফ হোসেন টাকাগুলোর দায়িত্ব নেন। পরে তার দেয়া তথ্যে সোমবার(২২ জুন) টাঙ্গাইল শহর থেকে তার শশুর মোশারফ হোসেনকে নগদ তিন লাখ টাকাসহ গ্রেপ্তার করা হয়।

সোমবার বিকালেই তাদেরকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, গত ১৭ মে কালিহাতী পোস্ট অফিস থেকে ৫০ লাখ টাকা তুলে মোটরসাইকেল যোগে বল্লা সাব-পোস্ট অফিসে যাওয়ার পথে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গত ২১ মে টাঙ্গাইল শহর থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সদস্য তানজীদুল ইসলাম জিসানকে জেলা গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে।

পরদিন আদালতে গ্রেপ্তার হওয়া টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সদস্য জিসান স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের ত্রাণবিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে ছিনতাইয়ের মূল পরিকল্পনাকারী বলে উল্লেখ করে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ এরআগে আরো ৫জনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno