আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ২:২৪

প্রতিবেশিকে ফাঁসাতে স্বামী সন্তান ও ভাতিজার হাতে খুন হন গৃহবধূ সুফিয়া

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের আউলিয়াবাদ গ্রামের গৃহবধূ সুফিয়া বেগম হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত নিহত গৃহবধূ সুফিয়া বেগমের স্বামী আলাল উদ্দিন, ছেলে শরিফুল ইসলাম এবং ভাতিজা স্বপন মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। দ.বি.’র ১৬১ধারায় পুলিশের কাছে দেয়া প্রাথমিক স্বীকারোক্তিতে ঘটনার চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। গ্রেপ্তারকৃতরা পুলিশকে জানায়, প্রতিবেশিকে ফাঁসাতেই তারা পরিকল্পনা মোতাবেক গৃহবধূ সুফিয়া বেগমকে খুন করে।

বৃহস্পতিবার(১৭ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের ব্রিফকালে এসব কথা বলেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় পিপিএম।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, গত ১৪ অক্টোবর(সোমবার) মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের আউলিয়াবাদ গ্রাম থেকে সুফিয়া বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের ভাই বাদী হয়ে মির্জাপুর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশের বিভিন্ন সোর্স এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যার সাথে জড়িত নিহতের স্বামী আলাল উদ্দিন, ছেলে শরিফুল ইসলাম এবং ভাতিজা স্বপন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা প্রতিবেশির সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক দ্বন্দ্ব থাকায় তাদের ফাঁসাতে এবং বিভিন্ন এনজিও থেকে কয়েক লাখ টাকার ঋণের বোঝা থেকে মুক্তি পেতে স্বামী আলাল, শরিফুল ইসলাম এবং ভাতিজা স্বপন মিয়া পরিকল্পিতভাবে সুফিয়া বেগমকে হত্যা করে বিলের পানিতে লাশ ভাসিয়ে দিয়েছিল। পরে অভিযুক্তদের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno