আজ- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:১৭

ফেসবুকে অপপ্রচারের তীব্র প্রতিবাদ

 

দৃষ্টি ডেস্ক:

টাঙ্গাইলের করটিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নগরজালফৈ গ্রামে খাদ্য সহায়তার বিষয়ে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে অপপ্রচার চালানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম।

প্রকৃত ঘটনা উল্লেখ করে তারা বলেন, করটিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নগরজালফৈ গ্রামে ওইদিন ইউনিয়ন পরিষদের কোন খাদ্য সহায়তা দেওয়া হচ্ছিল না। সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার ব্যক্তিগত উদ্যোগে কর্মহীনদের মাঝে স্বল্প পরিমাণে চাল বিতরণ করছিলেন। সেখানে ইউপি চেয়ারম্যান সহ অন্যরা উপস্থিত থাকলেও করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম উপস্থিত ছিলেন না। তাছাড়া ব্যক্তিগত উদ্যোগে দেওয়া খাদ্য বা ত্রাণ সহায়তা কত জনকে দিবেন তা দাতার এখতিয়ারভুক্ত।

ওই চাল বিতরণকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী মহল ইউপি চেয়ারম্যানের কষ্টার্জিত সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করেন।

করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম জানান, খাদ্য সামগ্রী দেওয়ার সময় তিনি উপস্থিতই ছিলেন না। ফেসবুকে অপপ্রচারকারীদের তিনি ভবিষ্যতে কোন প্রচারণা চালাতে সতর্ক হওয়ার আহ্বান জানান।

এ বিষয়ে করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু বলেন, ৬নং ওয়ার্ডের নগরজালফৈ গ্রামে ইউনিয়ন পরিষদ থেকে ওইদিন কোন ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছিল না। সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার ব্যক্তিগত উদ্যোগে চাল দেওয়ার সময় আমাকে ডেকে নেন। আমি শুধুমাত্র মহিলা ভাইস চেয়ারম্যানের সাথে গিয়েছি। আমার সুনাম ক্ষুন্ন করতে ফেসবুকে অপপ্রচার করা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno