আজ- ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১২:২৯

বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের দায়ে আ’লীগ নেতা বহিষ্কার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন চকদারকে দল থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

স্থায়ীভাবে প্রাথমিক সদস্য পদ বাতিল করাসহ সংগঠনের সব কার্যক্রম থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের কারণে তাকে বহিষ্কার করা হয়।

বুধবার(১৯ মে) বিকালে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা বিষয়টি নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওয়াদুল কাদের স্বাক্ষরিত গত ২৮ এপ্রিলের এক নোটিশে দুলাল চকদারকে বহিস্কার করা হয়। ওই নোটিশে বলা হয়েছে- টাঙ্গাইল জেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদার দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে। এই মর্মে সামাজিক যোগাযোগমাধ্যম এবং গণমাধ্যমে দুলাল চকদারের বিরুদ্ধে একাধিক সংবাদ প্রকাশ হয়েছে- যার অনেক কিছুই প্রমাণিত।

বহিষ্কারের নোটিশে আরও বলা হয়েছে- সংগঠনবিরোধী উল্লেখিত কারণ ও দলীয় গঠনতন্ত্র পরিপন্থী কাজে জড়িত থাকায় প্রাথমিক সদস্য পদ থেকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হয়েছে।

নোটিশটি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বরাবর অনুলিপি প্রেরণ করে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি জানান, ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদারকে বহিষ্কারের আদেশের অনুলিপি তারা হাতে পেয়েছেন।

তাকে স্থায়ীভাবে সদস্য পদ বাতিল করাসহ সংগঠনের সব কার্যক্রম থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno