আজ- ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:৪৭

বঙ্গবন্ধুর জন্মদিনে ঘাটাইলে স্বেচ্ছাসেবকলীগের কর্মসূচি নেই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে কোন কর্মসূচি না নেওয়ায় নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে।

বৃহস্পতিবার(১৭ মার্চ জাতীয় শিশু দিবসে ঘাটাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পতাকা উত্তোলন কোন কিছুই না করায় সংগঠনের কর্মী-সমর্থকরা তীব্র নিন্দা জানিয়ে নেতাদের এহেন কর্মকা-ের প্রতিবাদ জানিয়েছে।


জানা যায়, ঘাটাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কোন কার্যক্রম না থাকায় তৃণমূলের নেতাকর্মীরা একপ্রকার ঝিমিয়ে পড়েছে। ২০১৪ সালে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হলেও ওই কমিটি গত ৮ বছরেও কোন ইউনিয়নে সম্মেলন করতে পারেনি। ফলে নতুন নেতৃত্ব বেড়িয়ে আসছে না, কর্মীদের মনোবল ভেঙে পড়ছে।


ঘাটাইল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক দুলাল হোসেন জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তাদের কোন কর্মসূচি ছিলনা। এ সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয় নাই- কেক কাটাও হয় নাই।


তিনি আরও জানান, সভাপতি অনেক দিন যাবত ঢাকায় অবস্থান করছেন। সংগঠনের কোন প্রকার কার্যক্রমও নাই।


টাঙ্গাইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ঘাটাইলের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর আলম জানান, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয় নাই।

এ দিবস উপলক্ষে আয়োজিত প্রশাসন বা দলীয় কোন কর্মসূচিতেও সংগঠনের নেতারা অংশগ্রহণ করে নাই বলে শুনেছেন। তিনি মেয়াদোত্তীর্ণ বর্তমান কমিটি বিলুপ্তির দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno