আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১:২২

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে যানজট নিরসনে ৮০০ পুলিশ মোতায়েন

 

দৃষ্টি নিউজ:

dristy.tv-05
বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে অতিরিক্ত গাড়ির চাপের কারণে ধীরগতিতে চলছে যানবাহন। মহাসড়কে মির্জাপুরের ধেরুয়া রেলক্রসিং থেকে গাজিপুরের চন্দ্রা পর্যন্ত বিভিন্ন স্থানে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘœ করতে টাঙ্গাইল জেলা পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেয়া হয়েছে। তারপরও যদি বৃষ্টি থাকে তাহলে যানজট থেকে রেহাই পাওয়ার সম্ভাবনা নেই।
বৃহস্পতিবার(২২ জুন) সকালে শহর বাইপাসের মহাসড়কের আশেকপুর নামক স্থানে এক ব্রিফিংয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম জানান, প্রায় ৬৫ কিলোমিটার সড়ককে ৬টি ভাগে বিভক্ত করে আট শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও ৪৫টি মোবাইল টিম দায়িত্ব পালন করছে। একই সাথে দুর্ঘটনা কবলিত যানবাহন দ্রুত অপসারনের জন্যে তিনটি রেকার নিয়োজিত রয়েছে।Tangail-Highway-Pic-(2)-22.06.2017
জেলা সড়ক বিভাগ জানায়, এ মহাসড়কে উত্তরবঙ্গ ও বৃহত্তর ময়মনসিংহের অন্তত ২৪ জেলার যানবাহন চলাচল করছে। এদিকে ফোর লেন প্রকল্পের কাজও বুধবার(২১ জুন) থেকে বন্ধ রাখা হয়েছে। সড়ক বিভাগের মতে, বৃষ্টি থাকলে মহাসড়কে দুর্ঘটনা বা বিকল যানের কারণে যানজট লেগে যায়। আর আবহাওয়া অনুকূলে থাকলে ঘরমুখো মানুষ নিরাপদে-স্বাচ্ছ্বন্দে বাড়ি ফিরতে পারবে।
তবে বুধবার গার্মেন্টস ছুটি হওয়ার কারণে বৃহস্পতিবার বিকালের পর থেকে মহাসড়কে যানবাহনের সংখ্যা আরো বেড়ে গিয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হতে পারে বলে আশংকা করছেন সংশ্লিষ্টরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno