আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:৩১

বঙ্গবন্ধু টেক্সটাইল কলেজে দু’গ্রুপে সংঘর্ষে আহত ছাত্রের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

dristy.tv p-5
টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে(বিটেক) ছাত্রদের একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত মাসুম সিকদার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রোববার(৪ জুন) দুপুরে মারা গেছেন। তিনি ওই কলেজের ১ম বর্ষের ছাত্র এবং কালিহাতী উপজেলার বাড্ডা গ্রামের মো. হযরত আলীর ছেলে। এ ঘটনা বিটেক ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে বিটেক কর্তৃপক্ষ অনির্দিষ্টকালের জন্য শিক্ষার্থীদের হল ছাড়ার জন্য নির্দেশ দেয়। কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মাসুম সিকদার

নিহত মাসুম সিকদার

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, কালিহাতী উপজেলার বাঘুটিয়ায় অবস্থিত বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের(বিটেক) প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা সোসাইটি অব বিটেক স্টুডেন্ট(এসবিএস) নামে একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠার জন্য শনিবার(৩ জুন) দুপুরে কলেজ ক্যাম্পাসে সভা আহ্বান করে। কমিটির পদ-পদবী নিয়ে কলেজের প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে প্রথম বর্ষের শিক্ষার্থী মাসুম সিকদার ও আশরাফুল মারাত্নকভাবে আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। বিকালে আহত মাসুমের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রোববার(৪ জুন) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মাসুমের অকাল মৃত্যুতে বিটেক ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।
বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ড. মো.আতাউল ইসলাম জানান, একটি কমিটি গঠনকে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাসে প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের মধ্যে শনিবার দুপুরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দু’জন শিক্ষার্থী আহত হলে রোববার দুপুরে মাসুম সিকদার নামে এক শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এঘটনায় কলেজ ক্যাম্পাস উত্তপ্ত হওয়ায় অনির্দিষ্ট কালের জন্য শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno