আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:০৬

বঙ্গবন্ধু দিয়েছেন দেশ- শেখ হাসিনা দিচ্ছেন উন্নয়ন :: মুরাদ সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী সিদ্দিকী পরিবারের সদস্য মুরাদ সিদ্দিকী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীন দেশ দিয়েছেন। তার কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই দেশের অভুতপূর্ব উন্নয়ন দিচ্ছেন। আমরা যদি সাধারণ মানুষকে সঠিকভাবে স্বপ্ন দেখাতে পারি, তাদের হিসাবটাকে বুঝিয়ে দিতে পারি- তাহলে সাধারণ জনগণ আমাদের সাথে থাকবে।

সাধারণ মানুষ টাকা-পয়সা চায় না, সাধারণ মানুষ চায় একটু আদর ও তাদের বিপদে পাশে থাকা। টিকে থাকার জন্য দরকার অর্থ ও ক্ষমতা- যার কোনটাই আমার নেই। কিন্তু জনগন আমার পাশে আছে। এখনও হাজার হাজার কর্মী ভালবেসে আমার ডাকে আসেন।


তিনি বলেন, আমি কিছু হই বা না হই- জনগণের পাশে সারাজীবন থাকতে চাই। রাজনৈতিক জীবনে অনেক ভালবাসা পেয়েছি, আবার অনেক আঘাতও পেয়েছি। নিজ হাতে যাদের তৈরি করেছি তারা আজকে এমপি, চেয়ারম্যান ও মেম্বার হয়ে অনেকেই ক্ষমতার লোভে আমাকে ছেড়ে চলে গেছেন। শুক্রবার(৩১ মার্চ) বিকালে টাঙ্গাইল সদর উপজেলার মগড়ায় মুরাদ সিদ্দিকীর কর্মী-সমর্থকদের আলোচনা সভা ও ইফতার মাহফিলে যোগ দিয়ে তিনি নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।


মুরাদ সিদ্দিকী জেলার রাজনৈতিক নেতাদের উদ্দেশে বলেন, যাদের বয়স ষাটের বেশি তারা অনেকেই আমার বড় ভাই কাদের সিদ্দিকী ও লতিফ সিদ্দিকীর হাতে তৈরি। আল্লাহ চাইলে আমরাও আপনাদের দোয়ায় কোন জায়গায় সুযোগ পেতে পারি।


মগড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে আয়োজিত আলোচনা সভায় স্থানীয় মাতব্বর আমজাদ হোসেনের সভাতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার সাবেক প্যানেল মেয়র বাবুল সিদ্দিকী, শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহমুদ মামুন খান, যুবনেতা জাহাঙ্গীর আলম, উজ্জ্বল হোসেন, রমজান আলী ও জাহিদ হোসেন প্রমুখ।


ওই আলোচনা সভা ও ইফতার মাহফিলে স্থানীয় পাঁচ শতাধিক নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ অংশ নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno