আজ- ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৭:২৩

বঙ্গবন্ধু পূর্ব স্টেশনে ট্রেন বিকল হওয়ায় যাত্রীদের রাতভর ভোগান্তি

 

দৃষ্টি নিউজ:

ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনে বিকল হয়ে যায়। এতে যাত্রীদের রাতভর দুর্ভোগ পোহাতে হয়েছে। বিকল হওয়া লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটির ইঞ্জিনের মেরামত কাজ শেষ হলে বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল ৬টা ২৫ মিনিটে ছেড়ে যায়।


এর আগে বুধবার (১০ আগস্ট) রাত ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব(ইব্রাহিমাবাদ) রেল স্টেশনে আসার পর ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকা-উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।


লালমনি এক্সপ্রেস ট্রেনের যাত্রীরা জানান, ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ের স্টেশনে যাত্রা বিরতি দেয়। তবে যাত্রা বিরতির সময় শেষ হলেও ট্রেনটি ছাড়া হয়নি। প্রথমে সবাই ভেবেছিল হয়ত কোনো ট্রেন ক্রসিং করার জন্য সময় লাগছে।

কিন্তু পরে জানা যায়- ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছে। স্টেশন থেকে প্রথমে জানানো হয় ঢাকা থেকে ইঞ্জিন আনা হবে। কিন্তু তা না এনে রেল কর্তৃপক্ষের স্থানীয় কর্মীরা নিজেরাই ইঞ্জিন মেরামতের কাজ শুরু করেন। এতে যাত্রীরা সারা রাত দুর্ভোগের শিকার হন।


বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার রেজাউল করিম জানান, লালমনি এক্সপ্রেস ট্রেনটি রেল স্টেশনে যাত্রা বিরতি শেষে ছেড়ে যাওয়ার সময় ইঞ্জিন চালু হচ্ছিল না। পরে ইঞ্জিন মেরামত শেষে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ট্রেনটি লালমনিরহাটের উদ্দেশে ছেড়ে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno