আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:২৯

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা বাস্ট্যান্ডে বৃহস্পতিবার(২৪ মার্চ) রাত ৯টার দিকে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাবুল হোসেন(২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এ ঘটনায় অপর আরোহী নিহতের চাচাতো ভাই আলামিন আহত হন। তাকে উদ্ধার করে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


নিহত বাবুল হোসেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার রানীপুর গ্রামের বাসিন্দা। আহত আলামিন একই গ্রামের শাজাহান মিয়ার ছেলে। তারা দুজন গাজীপুর জেলার সফিপুর আনসার অ্যাকাডেমি এলাকায় একটি পোষাক কারখানায় চাকুরি করতেন।


পুলিশ জানায়, শুক্রবার সাপ্তাহিক ও শনিবার ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের ছুটি পেয়ে দুই ভাই মোটরসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সরকার ট্রাভেলসের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-১৮২২) মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ডে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাবুলের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় আলামিনকে উদ্ধার করে জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা আলেয়া বেগম জানান, আহত আলামিনের অবস্থা বিপদমুক্ত।


গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আজিজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাসটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno