আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:১১

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় দুজন নিহত- অন্যত্র এক

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের বাসাইল উপজেলার গুল্যা এলাকার রোববার(৪ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টার দিকে ফোর ব্রাদার্স ফিলিং পেট্রোল পাম্পের সামনে কাভার্ড ভ্যানের পেছনে প্রাইভেটকারের ধাক্কায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- সিরাজগঞ্জ জেলার আবু সাইদ(৫৪) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার জামিরুল(৫০)। এছাড়া টাঙ্গাইলের ধনবাড়ী বাসস্ট্যান্ডে ড্রামট্রাকের চাপায় এক কলেজছাত্র নিহত হয়েছেন।


টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইন্সপেক্টর রবিউল আওয়াল জানান, মহাসড়কে বাসাইলের গুল্যা পেট্রোল পাম্পের সামনে একটি কাভার্ডভ্যানের পেছন থেকে একটি প্রাইভেটকার ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই আবু সাইদ ও জামিরুল নিহত হন। নিহতদের উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। দুটি গাড়ি ঢাকার দিকে যাচ্ছিল।


বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, মহাসড়কের ফোর ব্রাদার্স ফিলিং পাম্পের সামনে ঢাকামুখী লেনে কলাবোঝাই একটি কাভার্ডভ্যান বিকল হয়ে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছিল। এমন সময় একটি প্রাইভেটকার পেছন দিক থেকে এসে কাভার্ডভ্যানে ধাক্কা দেয়। এঘটনায় ঘটনাস্থলেই প্রাইভেটকারের ভেতরে থাকা দুইজন মারা যায়। এসময় আহত অবস্থায় আরও তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।


অপরদিকে, টাঙ্গাইলের ধনবাড়ীতে বেপরোয়া গতির একটি ড্রামট্রাকের চাপায় রোববার(৪ ফেব্রুয়ারি) ধনবাড়ী বাসস্ট্যান্ডে সার্থক রায়(২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। নিহত কলেজছাত্র ধনবাড়ী পৌরসভার চালাষ ভদ্রবাড়ী এলাকার কমল রায়ের ছেলে। এ ঘটনায় আহত তানজিল হাসান ইমরান(২৫) ধনবাড়ী সরদারপাড়া এলাকার আ. সাত্তারের ছেলে। তারা দুজন ঘনিষ্ঠ বন্ধু।


ধনবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। ড্রামট্রাক ও চালককে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno