আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:১৮

বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলার উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে শনিবার(২৭ জুলাই) সপ্তাহব্যাপী বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। টাঙ্গাইল কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগ যৌথভাবে ওই মেলার আয়োজন করে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্জ মো. ছানোয়ার হোসেন।

টাঙ্গাইলের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোশারফ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (টাঙ্গাইল সার্কেল) মো. রেজাউর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. আব্দুর রাজ্জাক, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন, টাঙ্গাইলের বিভাগীয় বন কর্মকর্তা(ডিএফও) হারুন অর রশীদ খান। বক্তব্য রাখেন, জেলা নার্সারী মালিক সমিতির সভাপতি শহীদুজ্জামান মোস্তফা। অনুষ্ঠান সঞ্চালনা করেন, সিনিয়র জেলা তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।

এরআগে বর্ণাঢ্য একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে বৃক্ষমেলার উদ্বোধন করা হয়। পরে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে গাছের চারা ও সামাজিক বনায়নে সুবিধাভোগিদের মাঝে লভ্যাংশের টাকা চেকের মাধ্যমে বিতরণ করেন। মেলায় বিভিন্ন নার্সারীর ৩৫টি স্টল অংশ নিচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno