আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:৩৯

বন্যার পানিতে ভাই-বোন ও স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

প্রতীকী ফটো

টাঙ্গাইল সদর, কালিহাতী ও মির্জাপুর উপজেলায় বন্যার পানিতে ডুবে সোমবার(৩ আগস্ট) ভাই-বোন ও এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানাগেছে, টাঙ্গাইল সদর উপজেলার বেতবাড়ী গ্রামের এনজিও কর্মী আবু বকর সিদ্দিকের ছেলে আবির হোসেন(৩) মা-বাবার সাথে কালিহাতী উপজেলার গিলাবাড়ী গ্রামে মামার বাড়ি বেড়াতে আসে।

সোমবার দুপুরে মামাত বোন খুশির(৪) সাথে আবির হোসেন খেলা করার এক পর্যায়ে সবার অজান্তে দুজনেই বন্যার পানিতে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে পাশের ভূঞাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত খুশি গিলাবাড়ী গ্রামের ট্রাক চালক লাভলু তরফদারের মেয়ে। ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. কুমার বিশ^জিৎ পাল জানান, হাসপাতালে পৌঁছার আগেই শিশু দুটি মারা যায়।

অপরদিকে, বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলার পোস্টকামুরি চরপাড়ায় কিছু অংশে বন্যার পানির স্রোত বইছে। স্কুল ছাত্র নওশাদ তার মায়ের সাথে ওই স্থান দিয়ে যাচ্ছিল। বন্যার পানির প্রবল স্রোতে মায়ের অগোচরে নওশাদ ডুবে যায়।

টাঙ্গাইল ও মির্জাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড়শ’ ফুট দূর থেকে তার লাশ উদ্ধার করে। নওশাদ পোস্টকামুরি গ্রামের মো. হারুন-অর-রশিদ পান্নার ছেলে ও মির্জাপুর সরকারি সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

মির্জাপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিরুল কাদের লাবন বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno