আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:২৭

বর্ষপূর্তির কনসার্ট মাতাতে প্রস্তুত মাইলস

 

দৃষ্টি বিনোদন:

মাইলসের ৪০ বর্ষপূতির সর্বশেষ আয়োজনটি থাকছে ২৪ ডিসেম্বর ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভোকেশন সেন্টার হল ৩-এ। পুরো আয়োজনে থাকছে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেড। কনসার্ট মাতাতে এবার ৩০টির বেশি গান নিয়ে থাকছে মাইলস। যেখানে ইংলিশ এবং রক গানও থাকবে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর)রাজধানীর ডেইলি স্টার ভবনে এক সংবাদ সম্মেলনে এমনটাই নিশ্চিত করেন মাইলসের ভোকালিস্ট শাফিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন মাইলসের সদস্য হামিন আহমেদ, মানাম আহমেদ, সৈয়দ জিয়াউর রহমান তুর্য, ইকবাল আসিফ জুয়েল এবং আয়োজক প্রতিষ্ঠান উইন্ডমিলের সিইও সাব্বির রহমান তানিম।

অনুষ্ঠানে শাফিন আহমেদ বলেন, আমরা এরই মধ্যে কনসার্টের গানের একটি শর্টলিস্ট করেছি। সব মিলে ৩০টি বা তার বেশি গান পাবে ভক্তরা। অনেক গানের নতুন করে উপস্থাপনা থাকবে। মাইলসের পাশাপাশি মঞ্চ মাতাবে ফিডব্যাক, সোলস, ওয়ারফেজ, দলছুট এবং ভাইকিংস। কনসার্টের মাধ্যমে জাগো ফাউন্ডেশনের সঙ্গে এগিয়ে এসেছে মাইলস। কনসার্টের মাধ্যমে ৩৫ হাজার সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ফান্ড সংগ্রহ করবে মাইলস। এরই মধ্যে মাইলসের সদস্যদের অটোগ্রাফ সম্বলিত নিজেদের ব্যবহৃত একটি গিটার নিলামে তোলা হয়েছে। যার পুরো অর্থ পাবে জাগো ফাউন্ডেশন। ‘সিং উইথ মাইলস’ ক্যাম্পেইনে অংশগ্রহণ করে তিনজন মাইলসের সঙ্গে গান গাওয়ার সুযোগ পাবে। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, ইউল্যাব এবং ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস অ্যাক্টিভিশনে অংশগ্রহণ করেছে মাইলস।

স্পন্সরদের সৌজন্যে থাকছে কুইজসহ নানা ধরনের ক্যাম্পেইন। উইন্ডমিলের সিইও সাব্বির রহমান তানিম বলেন, এক সময় টিকিট কনসার্ট বেশ জনপ্রিয় ছিল। বর্তমানে এই কালচারটি হারাতে বসেছে। এই কনসার্টের মাধ্যমে সেটি ফিরে আসবে বলে মনে করছি। আর মাইলস আমাদের দেশের অনেক কিছুর প্রথমের সঙ্গে যুক্ত। ভক্তদের কাছে এই আয়োজনকে তুলে ধরতে অনেকগুলো চমক নিয়ে হাজির হবে উইন্ডমিল। এই আয়োজনের পার্টনার হিসেবে থাকছে সেন্টার ফ্রেশ, এইচপি, ইগলু, ইয়ামাহা এবং পুজো।

এছাড়া রয়েছে ডিজিটাল পার্টনার বঙ্গ, পেমেন্ট পার্টনার বিকাশ, টেকনোলজি পার্টনার ঢাকা লাইভ, টিকিট পার্টনার সহজ, টিভি পার্টনার গানবাংলা, বেভারেজ পার্টনার একমি, মার্চেন্ডাইজিং পার্টনার ব্যাগি চিউট লজিস্টিক পার্টনার লাজ লজিস্টিক এবং হসপিটালিটি পার্টনার টেস্টি টিবেত। কনসার্টের টিকেট এরই মধ্যে অনলাইন এবং অফলাইনে ছেড়েছে উইন্ডমিল। সহজ ডটকমের সাইটে এবং টেস্টি টিবেতের আউটলেটে পাওয়া যাচ্ছে টিকেট।

স্পেশাল জোন টিকেট ২ হাজার ৫০০ এবং ফ্যান জোন টিকেটের দাম ১ হাজার টাকা। কনসার্টের গেট খোলা হবে সন্ধ্যা ৬টায়। শেষ হবে রাত ১১ টায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno