আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৫৭

বল্লা ইউপি চেয়ারম্যান পাকিরকে হয়রানির অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:

হাজী চান মাহমুদ পাকির

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ইউপি চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকিরকে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে।

স্থানীয় একটি পত্রিকায় মনগড়া ও কাল্পনিক বিষয় উল্লেখ করে সংবাদ প্রকাশের মাধ্যমে হয়রানি করা হচ্ছে বলে ইউপি চেয়ারম্যান চান মাহমুদ পাকির দাবি করেন।

কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সদস্য হাজী চান মাহমুদ পাকির জানান, স্থানীয় একটি পত্রিকা ও একটি অনলাইন নিউজ পোর্টালে তাকে জড়িয়ে তাঁতি সমিতির টাকা,

বল্লা করোনেশন হাই স্কুল অ্যান্ড কলেজের পুরাতন ভবন বিক্রি, তার উপর অজ্ঞাত ব্যক্তিদের গুলি বর্ষণের ঘটনা ইত্যাকার বিষয় নিয়ে সম্পূর্ণ মনগড়া, কাল্পনিক ও হয়রানিমূলক সংবাদ প্রকাশ করে যাচ্ছে।

তিনি জানান, তাঁতি সমিতির কর্মকান্ডের সাথে বর্তমানে তিনি জড়িত নন। বল্লা করোনেশন হাইস্কুল অ্যান্ড কলেজের পুরাতন ভবন ও মরে যাওয়া গাছ যথাযথ সরকারি বিধি অনুসরণ করে বিক্রি করা হয় এবং স্কুল অ্যান্ড কলেজের দোকান ভাড়া সহ আয়-ব্যয়

কর্তৃপক্ষ সংরক্ষণ করে এবং অডিট কর্তৃপক্ষের কাছে উপস্থাপন করে থাকে। সভাপতি হিসেবে তিনি দেখভাল করেন মাত্র। তাঁর উপর গুলি বর্ষনের ঘটনায় থানায় মামলা করা হয়। তিনি মামলায় তদবির করেন না।


বল্লা ১নং প্রাথমিক তাঁতি সমিতির সাধারণ সম্পাদক দুলাল হোসেন জানান, ইউপি চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির একজন সজ্জ্বন ব্যক্তি।

প্রাথমিক তাঁতি সমিতির নীতিগত কোন সিদ্ধান্তে তিনি হস্তক্ষেপ করেন না। তিনি জানান, তাঁকে নিয়ে স্থানীয় একটি পত্রিকা ও একটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর সংবাদ প্রকাশ করছে।

বল্লা করোনেশন হাই স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন জানান, সরকারি বিধি মোতাবেক স্কুলের পুরাতন ভবন ও বেশ কয়েকটি মরে যাওয়া গাছ কেটে বিক্রি করা হয়েছে।

স্কুল অ্যান্ড কলেজের দোকান ঘরের ভাড়া উত্তোলন সহ নানা অনিয়মের অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন।

করটিয়া সা’দত কলেজের তুখোর ছাত্রনেতা হাজী চান মাহমুদ পাকির জানান, একটি কুচক্রী মহলের প্ররোচণায় এহেন অপপ্রচার চালিয়ে তাকে হয়রানি করা হচ্ছে। তিনি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno